রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রাজা

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রাজা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ  উপজেলার পাথারিয়া ইউনিয়নসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন পাথারিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও  যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা সামসুল ইসলাম রাজা।

পবিত্র ঈদুল আযহার এক শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান পদপ্রার্থী সামসুল ইসলাম রাজা বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নসহ দেশবাসী সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও  ‘ঈদ মোবারক’।

সামসুল ইসলাম রাজা বলেন, ঈদুল আযহা আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মহান রবের তরে কোরবানি, ত্যাগ সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আজহা। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন।

তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’ তবে চলমান এই মহসংঘটময় করোনাকালীন সময়ে আমাদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এবং সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপন করতে হবে।

সামসুল ইসলাম রাজা বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল আজহার অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। এবং ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।’

তিনি আরও বলেন, আমাদের ‘ইসলামের আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর আযহায় এ প্রত্যাশা করি।’

সবাইকে আবারও সালাম ও ঈদ মোবারক।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com